Breaking News

এই মুহুর্তের বড় খবর ! পাক প্রশাসন আবার স্বমূর্তিতে, ছেড়ে দিল মোস্ট ওয়ান্টেড জঙ্গিকে

পাকিস্তান সরকার আবার ছেড়েই দিল সৈয়দ হাফিজ কে। বেশিদিন কারারুদ্ধ থাকল না এই জঙ্গী। অবাক হওয়ার কিছু নেই। ভারত কাশ্মীরের 370 ধারা রদ করার পর পাকিস্তান যদি কিছু করতে পারে তো এই জঙ্গী নেতাই পারবে জঙ্গী হামলার মত বর্বরতা চালিয়ে কাশ্মীরের মাটিকে অশান্ত করতে। প্রসঙ্গত 370 ধারা রোধ করার পর কাশ্মীর আপাতত শান্ত। রয়েছে ভারতের বিশাল সেনাবাহিনী। 370 রদ করার পর জম্মুতে জয় উৎসব পালনও লক্ষ্য করা গেছে সাধারণ মানুষের মধ্যে। তাহলে কি কাশ্মীরের পরিবেশ অশান্ত করতেই ছাড়া হল এই আইএস ঘনিষ্ঠ জঙ্গি নেতা কে। লস্কর-ই-তৈবার কমান্ডার ভারত বিরোধী কর্মকাণ্ডে সিদ্ধহস্ত। তাই কি চুপিচুপি ছাড়া হল এই জঙ্গিকে।

প্রসঙ্গত কিছুদিন আগেই পাক প্রধানমন্ত্রী ইমরান আমেরিকায় গিয়ে বিবৃতি দেন পাকিস্তান সন্ত্রাসবাদ নির্মূল করবে। এটাই হয়তো পাকিস্তানের সন্ত্রাসবাদ নির্মূল এর প্রথম ধাপ কটাক্ষ করছেন আন্তর্জাতিক রাজনৈতিক বিশেষজ্ঞরা। অনেকে বলছে ছেড়েই যদি দেবে তাহলে এই লোক দেখানো আটক আটক খেলাটাই বা কি দরকার ছিল পাকিস্তানের?
নাশকতামূলক ও সন্ত্রাসবাদী কার্যকলাপ এর অর্থ সরবরাহের অভিযোগে সৈয়দ হাফিজ কে দোষী সাব্যস্ত করেছিল পাকিস্তানের গুজরানওয়ালা আদালত। প্রসঙ্গত 26/11 মুম্বাই হামলার মাস্টারমাইন্ড ছিল এই সৈয়দ হাফিজ। সম্প্রতি রাষ্ট্রপুঞ্জে থেকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদি তকমা পায় এই কুখ্যাত জঙ্গী।
এত কিছু সত্ত্বেও কিভাবে চুপি চুপি ছেড়ে দিল পাকিস্তান এতেই উঠছে প্রশ্ন। তাহলে কি আবার ভারত বিরোধী কার্যকলাপ শুরু করার জন্য এই এই পদক্ষেপ পাক সরকারের?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *