Breaking News

এই মুহুর্তের বড় খবর ! হ্যাক হলো ভারতীয় জনতা পার্টির অফিশিয়াল ওয়েবসাইট ! যুদ্ধকালীন গতিতে কাজ চলছে

সরকারী ভাবে যুদ্ধ শুরু না হলেও বিভিন্ন গোষ্ঠীর মধ্যে যুদ্ধ চলছেই। বরাবর টেকস্যাভি হিসেবে সুনাম কুড়োনো বর্তমান ভারতীয় জনতা পার্টির দলের মধ্যেই হল ইন্দ্রপতন।
গতকাল ভারতীয় জনতা পার্টির গোয়া রাজ্যের সরকারী ওয়েবসাইট এবং বিজেপি মুল ওয়েবসাইট দুটোই হ্যাক করা হয়। যদিও এখনো ওবধি কোণ হ্যাকার গোষ্ঠী এই ঘটনার দায় স্বীকার করেনি তবে অনুমান করা হচ্ছে এই ঘটনার পেছনে প্রচন্ন ভাবে পাকিস্থান সরকারের হাত রয়েছে। এইদিন এই দুটি ওয়েবসাইট খোলার চেস্টা করা হলে দেখা যায় ওয়েব সাইটের ফ্রন্ট পেজে প্রধান মন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর বিভিন্ন কার্টুন এবং বিগত বছরের বিভিন্ন ঘটনার ছবি দেয়া রয়েছে। একটি মিম ছবিতে দেখা যায় জার্মানির চ্যান্সেলর আঙ্গেলা মার্কেলার সাথে হাত মেলানোর চেস্টা করছেন এবং মার্কেলা তাতে বলছেন ” সরি, আমার প্রেমিক আছেন ” । সাথে জনপ্রিয় ইংরেজি ব্যান্ড কুইনের বোহেমিয়ান র‍্যাপসেডি গানটিও বাজতে থাকে। এই ঘটনাই দেশের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

নাম না করে বিভিন্ন রাজনৈতিক দল থেকে বিভিন্ন মতামত আসতে থাকে। কেও কেও বলেন পাকিস্থান সাইবার সক্রিয়াতাই অনেক এগিয়ে। কেও বলে বিজেপির বিখ্যাত আই টি সেলও বুঝতে পারলো না হ্যাকের ব্যাপার। যদিও ঘটনা ঘটার পরেই তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়ে দলের ইঞ্জিয়িনাররা। কেও কেও টুইটারে লেখেন যদি ওয়েব সাইট হ্যাক সম্ভব হয় তাহলে ই ভি এম সম্ভব নয় কেন। এই প্রতিবেদন লেখা ওবধি ওয়েব সাইট দুটি খুললে দেখা যায় সেখানে লেখা আছে ওয়েবসাইট মেন্টেনেন্সের কাজ হচ্ছে। শীঘ্রই সমস্ত কিছু অনলাইন আসবে।
প্রসঙ্গত কদিন আগেই ভারতীয় হ্যাকার গ্রুপ এবং অনসুল সাক্সেনা নামের এক যুবক প্রায় ১০০ টির বেশি পাকিস্থানী সাইট হ্যাক করেছিলেন। শোনা যাচ্ছে যে সেই ঘটনার প্রতিশোধ নিতেই এই হ্যাকিং যুদ্ধ চলছে,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *