Breaking News

অবস্থা আরও সংকটজনক প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি র

সঙ্কটজনক অবস্থায় অরুণ জেটলি। দিল্লির এইমস এ লাইফ সার্পোট সিস্টেমে রাখা হয়েছে প্রাক্তন অর্থমন্ত্রী কে। শুক্রবার সকালে তার স্বাস্থ্য সম্পর্কিত একটি বুলেটিন প্রকাশ করে এইমস। তখনো তার অবস্থা সঙ্কটজনক ই বলা হয়। প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির অসুস্থতার খবর পেয়ে তাকে দেখতে যান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন, স্বাস্থ্য প্রতিমন্ত্রী অশ্বিনী কুমার। তাকে দেখতে হাসপাতালে যেতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
প্রসঙ্গত উল্লেখযোগ্য গত 9 আগস্ট সকালের দিকে দিল্লি এম এ ভর্তি করা হয় প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি কে। এদিন গভীর রাত পর্যন্ত তাকে ভেন্টিলেশনে রাখা হয়। তার চিকিৎসার দায়িত্বে ছিলেন একটি বিশেষজ্ঞ টিম। তারাই জানিয়েছিল জেটলির অবস্থা সঙ্কটজনক হলেও স্থিতিশীল। কিন্তু এরপর থেকে অবস্থার তেমন কোনো রকম উন্নতি হয়নি বলে খবর।
অটল বিহারী বাজপেয়ী থেকে নরেন্দ্র মোদী টানা কয়েক বছর কেন্দ্রের একাধিক গুরুত্বপূর্ণ পদে ছিলেন অরুণ জেটলি। তবে সম্প্রতি কিছুদিন তার শরীর স্বাস্থ্য মোটেও ভালো যাচ্ছিল না।
শারীরিক অসুস্থতার কারণে লোকসভা নির্বাচনে তিনি লড়াইয়ে ছিলেন না। এই বছর ফেব্রুয়ারিতে চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিল জেটলি। তার পরিবর্তে সংসদে বাজেট পেশ করেন পীযূষ গোয়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *