Breaking News

বেশ কিছুদিন ধরেন কোলনে টিউমর নিয়ে ভুগছিলেন বলিউডের জনপ্রিয় নেতা ইরফান খান। আজ মুম্বাই এর কোকিলাবেন ধিরুবাই আম্বানি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত‍্যাগ করলেন। মৃত‍্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।
ইরফানের স্ত্রী সুতপা জানিয়েছেন ২০১৮ থেকেই ইরফান কোলনে টিউমর নিয়ে যথেষ্ট অসুস্থ ছিলেন। বেশ কিছুদিন আগেই তিনি লন্ডন থেকে চিকিৎসা করিয়ে ফেরেছিলেন। তারপর শারীরিক অবস্থার অবনতি হওয়াতে তাকে মুম্বাই এ হাসপাতালে ভর্তি করা হয়। কাল তার মৃত্যু সংবাদের গুজব রটলেও কাল তার পরিবারের সদস‍্যরা জানিয়েছেন তিনি লড়াই করছেন এখনও। কিন্তু বুধবার তার পরিবার থেকে জানানো হয় যে তিনি ইহলোক ত‍্যাগ করেছেন।
মঙ্গলবার তার মৃত্যুর গুজব রটলেও পরিবারের থেকে জানানো হয় তিনি অসুস্থ আইসিউ তে আছেন কিন্তু লড়াই করছেন এবং তার স্ত্রী সুতপা ও দু্ই ছেলে আয়ান এবং বাবিল তার সাথেই আছে আর জীবনের সব যুদ্ধ যেমন তিনি জয় করেছেন এই যুদ্ধ জয় করবেন। কিন্তু বুধবার অবস্থার অবনতি হয় এবং তিনি ইহলোক ত‍্যাগ করেন।
অভিনেতা ১৯৮৮ সাল থেকে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন এবং বেশ কিছু ডেব‍্যু সিনেমা দিয়েছেন। তার বিখ‍্যাত সিনেমা গুলোর মধ্যে গুন্ডে, হায়দার, হিন্দি মিডিয়াম,লাইফ অফ পাই,পিকু ইত‍্যাদি।  তার মৃত্যুতে ট‍্যুইটারে শোক প্রকাশ করেছেন বলিউডের ডিরেক্টর সুজিত সরকার সহ আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *