Breaking News

মদের দোকানে লম্বা লাইন বুঝিয়ে দিল মৃত্যু অপেক্ষা সুরাপান অধিক শ্রেয় । হু হু বাড়ছে আক্রান্তের সংখ্যা

কথায় আছে সূরাই সর্বশ্রেষ্ঠ সুধা। আর তা ই আবার প্রমাণ হল লকডাউন শিথিল হওয়ায়।
লকডাউনের দ্বিতীয় দফা কাটতেই দেশে অনেক নিয়মই শিথিল হয়েছে। আর তার মধ্যে সবচেয়ে বড় খবর হল ভারতের সব রাজ‍্যেই মদের দোকান খুলে দেওয়া হয়েছে। যদিও সব দোকান খোলার নির্দেশ মেলে নি তবুও যা খুলেছে তাতেই প্রাণে সূরা ফিরে পেয়েছেন অনেকেই। লম্বা লম্বা লাইনে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে যেমন মদ কিনতে দেখা গেছে,তেমনই সামাজিক দূরত্ব বজায় রাখার নিয়মকে কাঁচকলা দেখিয়ে দোকানে উপচে পড়েছে ভিড়।
কোথাও কোথাও এক থেকে দেড় কিলোমিটার লম্বা লাইন পড়েছে আবার স‍্যোশাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ব‍্যাঙ্গালুরুর এক ব‍্যক্তির ৫২,৮১৪ টাকার মদের বিল।বেঙ্গালুরুর ভ্যানিলা স্পিরিট জোন নামে দোকান থেকে কেনা হয়েছে। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে ৯৫,৩৪৭ টাকার বিল। দোকানের নাম না জানা গেলেও বোঝা যাচ্ছে সেটা কর্নাটকেরই দোকান।
কোন কোন দোকানে মদের দাম বাড়া সত্ত্বেও সোমবার একদিনেই কর্নাটকে ৪৫ কোটি টাকার মদ বিক্রি হয়েছে।
ভারতের অন‍্যান‍্য রাজ‍্যেও একই চিত্র। পশ্চিমবঙ্গেও লকডাউন না মেনেই মদের দোকানে উপচে পড়েছে ভিড়। স‍্যোশাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে পশ্চিমবঙ্গের যেখানে দেখা যাচ্ছে একজন মহিলা নিউজ চ‍্যানেল কে বলছেন যে দুপুর দেড়টায় লাইনে দাঁড়িয়ে বিকেলে মদ পেয়েছেন। এতদিন মদ পাচ্ছিলেন না তাই লক ডাউনে নাকি তার মাথা খারাপ হয়ে গেছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *