Breaking News

গ্রেফতার হতে পারেন কংগ্রেসের এই নেতা।জেনে নিন

এবার গ্রেপ্তার হতে পারেন কংগ্রেসের প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম। এদিন সুপ্রিম কোর্টে আগাম জামিনের আবেদন শোনেনি।‌ প্রাক্তন অর্থমন্ত্রী র আইনজীবীদের ভুলের জন্য আদালতে ওঠা সত্ত্বেও শুনানি হয়নি তার আবেদনের।
সকাল থেকেই শুরু হয়েছিল নাটক। লাগাতার নাটকের পর সুপ্রিম কোর্ট জানিয়ে দিল চিদম্বরমের করা আবেদন নথিভূক্ত হয়নি তাই আজ তার শুনানি সম্ভব নয়। শুনানি না হওয়ায় দিল্লির হাইকোর্টের রায় বহাল থাকে। আর যার অর্থ সিবিআই ইডি র জন্য চিদাম্বরম কে গ্রেফতার করা কোনো বাধা রইল না। তবে এখন একটি রাস্তা খোলা আছে প্রাক্তন অর্থমন্ত্রীর। তিনি আবার নতুন করে প্রধান বিচারপতির বেঞ্চে আবেদন জানিয়েছেন।
প্রসঙ্গত উল্লেখযোগ্য, কাল সন্ধ্যে থেকেই কার্যত উধাও প্রাক্তন অর্থমন্ত্রী। চিদম্বরমের দিল্লির জোড়াবাগান এর বাড়িতে তিনবার হানা দিও সিবিআই তার হদিস পায়নি। মূলত জেলবন্দি আইনের তৎকালীন কত্রী ইন্দ্রানী মুখার্জীর গানের ভিত্তিতেই পি চিদাম্বরম কে গ্রেফতারের চেষ্টা করছে সিবিআই।
প্রসঙ্গত আজ সকালে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি পি চিদম্বরমের নামে look-out নোটিশ জারি করে। গতকাল থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে অভিযোগ জানিয়েছিল সিবিআই এবং ইডি। তবে কংগ্রেস নেতা পি চিদম্বরমের আইনজীবী কপিল সিব্বলের দাবি, মোটেই তিনি ফেরার ছিলেন না। তিনি তার চেম্বারে ছিলেন।
এখন দেখার কি রয়েছে চিদম্বরমের ভাগ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *