Breaking News

মেজাজ হারিয়ে যাতা বললেন এলাকার মানুষদের। একই ঘটনার পুনরাবৃত্তি করলেন তিনি

আবারো একই ঘটনার পুনরাবৃত্তি করলেন পশ্চিমবঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এমনিতেই তিনি প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর শপথ গ্রহণ অনুষ্ঠানে হাজির না হয়ে বিজেপির সাথে নিজের যুদ্ধ জারী রেখেছেন। আজ বিকেল বেলা অর্জুন সিং এর কেন্দ্র ভাটপাড়ায় একটি অনুষ্ঠানে যাবার পথে রাস্তার ধারে কিছু জনতা দাঁড়িয়েছিল। কনভয় রাস্তা পার করার সময় সেই জনতার কেও কেও জয় শ্রী রাম আওয়াজ তোলেন। মমতা ব্যানার্জী গাড়ি থেকে নেমে তাদের দিকে তেড়ে যান। কিছু ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বলেন ” কিরে তোরা আবার গালি দিচ্ছিস? ” সাথে আরো অনেক কথা বলেন। বেশ কিছুক্ষন তিনি সেখানে দাঁড়িয়ে থাকেন। ভিডিও তে দেখা যায় তার সুরক্ষায় থাকা পুলিশ এবং সুরক্ষা বলয়ের কিছু আধিকারিক সাধারণ জনতা কে এই ঘটনায় ভিডিও তুলতে অনুরোধও করছেন।

এরপর মমতা ব্যানার্জী সেখানে দাঁড়িয়েই এলাকার সমস্ত বাড়িতে নাকা সার্চ করার জন্য আদেশ দেন।
ভাটপাড়ার জনতা এই ঘটনার ফলে ক্ষোভে ফেটে পড়েছেন। তাদের বক্তব্য জয় শ্রী রাম বলা কোন অপরাধ নয় এবং তারা হাজার বার একই কথা বলবেন। ভগবান রামের কথা বলতে বা শুনতে মমতা ব্যানার্জীর এত অনীহা কেন ?
প্রসঙ্গত কদিন আগেই কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীও একটি জনসভায় যাওয়ার পথে উৎসাহী জনতা জয় শ্রী রাম ধ্বনি দেন। প্রিয়াঙ্কা গান্ধী গাড়ি থেকে নেমে তাদের সাথে হাত মিলিয়ে বলেন ভেবে চিন্তে ভোট দেবেন। সেই ঘটনার পরে দেশ জুড়ে সমস্ত মিডিয়া এবং জনগন প্রিয়াঙ্কা গান্ধীর স্পোর্টি মানসিকতার ব্যাপারে বাহবা দেন। কিন্তু এদিকে পর পর দুবার বঙ্গের মুখ্য মন্ত্রী মমতা ব্যানার্জী একই ঘটনার পুনরাবৃত্তি করে বুঝিয়ে দিলেন তিনি আগের ঘটনা থেকে কোন শিক্ষা নেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *