Breaking News

উত্তেজিত মমতা ব্যানার্জী বললেন তিনি থাপ্পড় মারতে চান

ক্ষমতার দম্ভ ! হ্যা তাই হয়তো বলা যায়। আজকেই একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে ভার্চুয়াল এবং স্যোশাল মিডিয়ায়। ভিডিওটি সংবাদ সংস্থা এ এন আই এর তোলা। তাতে দেখা যাচ্ছে পশ্চিম বঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন মোদী কি কি করেছেন সবই তিনি জানেন। এবং মোদী শুধু এক হাতে গদা এবং অন্য হাতে তরোয়াল নিয়ে দেশের মানুষের গলা কেটে ফেলতে চান। একই সঙ্গে তিনি বলেন কখনো কখনো ইচ্ছে হয় তার, মোদীর গালে একটা থাপ্পড় মারতে চান।
একজন মুখ্যমন্ত্রীর বলা এহেন বক্তব্যে ইতিমধ্যেই জোর সমালোচনা শুরু হয়েছে। গনতান্ত্রিক দেশের রাজ্যের প্রধান হয়ে কি অধিকারে তিনি দেশের সুপ্রিম নেতা এবং প্রধান মন্ত্রীকে চড় মারতে পারেন সেই নিয়ে চলচে চাপানউতোর। যদিও তিনি এই বিষয়ে আর কোন বক্তব্য রাখেননি।

কয়েকদিন আগেই মমতা ব্যানার্জী মেদিনীপুরের গোপীবল্লভপুরে একটি জনসভায় যাবার পরে জয় শ্রী রাম ধ্বনি শুনে কয়েকজনকে আরেস্টের হুমকি দেন। পরে আর এক সর্ব ভারতীয় চ্যানেলে বর্তমান তৃণমূল দলের আর আক নেতা বলেন “জয় শ্রী রাম ধ্বনি বত্তমিজির লক্ষণ ” ।
শুধু তায় নয় গত লোকসভা নির্বাচনের সময়ও মমতা ব্যানার্জী একবার বলেছিলেন পশ্চিমবঙ্গে ঢুকলে মোদীকে কোমরে দড়ি বেঁধে তিনি রাস্তায় ঘোরাবেন। যদিও তার পর মোদী এবং অমিত শাহ জুটি অনেকবারই বঙ্গে এসেছেন এবং সভা করেছেন। মমতা ব্যানার্জীর এহেন মন্তব্যে শুরু হয়েছে বিরোধী শিবিরে জোর জল্পনা এবং গুজব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *