Breaking News

সামনে এলো রাহুল গান্ধীর বিরুদ্ধে বড়সড় অভিযোগ। ডিফেন্স মন্ত্রক জানালো তাদের মতামত

সম্প্রতি রাহুল গান্ধী এক জনসভায় বলেছিলেন কংগ্রেস যখন ক্ষমতায় ছিল তখন তারা মনমোহন সিং জমানায় ৬টি সার্জিক্যাল স্ট্রাইক করেছিলেন পাকিস্থানের বিরুদ্ধে। এবং তারা কাওকেই জানাননি। বর্তমান মোদী সরকার ভোটের মরশুমে দুটি মাত্র সার্জিক্যাল স্ট্রাইকের সাহায্য নিয়ে ভোট বাজার গরম করে ফায়দা তুলতে চাইছেন। এই বক্তব্যের পরেই শুরু হয় চাপান উতোর।


সম্প্রতি কিছু অতি উৎসাহী মানুষ রাহুল গান্ধীর এই বক্তব্যকে সামনে রেখে আর টি আই করেন বিষয়টির সত্যতা জানার জন্য। এবং এই বিষয়ে আর টি আই মন্ত্রক জানান এই বক্তব্য সর্বোতো ভাবেই মিথ্যে এবং এর কোন ভিত্তিই। এর পর গতকাল ডিফেন্স মিনিস্ট্রি থেকেও জনস্বার্থ নোটিস দেওয়া হয় সার্জিক্যাল স্ট্রাইক হলে তার ব্যাপারে সমস্য তথ্য ডিফেন্স মিনিস্ট্রির কাছেই থাকার কথা। কারন স্ট্রাইক সেনাবাহিনীকে বাদ দিয়ে করা যায় না। কিন্তু এই ক্ষেত্রে স্থল, জল বা বায়ু সেনা কারো কাছেই কোন তথ্য নেই। ফলত রাহুল গান্ধীর বলা বক্তব্যটি ভুল। এই ঘটনার পর দেশের সুপ্রিম কোর্ট রাহুল গান্ধীকে তলব করেছেন তার এই বক্তব্যের জন্য কৈফিয়ত চেয়েছেন।
প্রসঙ্গত কদিন আগেই রাহুল গান্ধীকে সুপ্রিম কোর্ট রাফায়েল সংক্রান্ত ঘটনায় তিরস্কার করেছিলেন এবং রাহুল গান্ধী তার জন্য ক্ষমা প্রার্থনাও করেছেন। ইতিমধ্যেই তার এই বক্তব্যটিও ভুল এবং মিথ্যে প্রমান হওয়ায় তিনি যে যথেষ্ট সমস্যায় পড়ছেন তা বলাই বহুল্য। এখন দেখার মহামান্য সুপ্রিম কোর্টে তিনি এই বিষয়ে কি বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *