Breaking News

যিনি রাঁধেন তিনি বাজানও। গননার মাত্র কয়েক ঘন্টা আগে শোনালেন সেই অপুর্ব যন্ত্রানুসঙ্গীত।

আর মাত্র কয়েক ঘন্টা। টেনশনে রাতের ঘুম উড়ে গেছে বাঘা বাঘা সব রাজনৈতিক নেতার।
স্যোশাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে হাজারো মীম, ছবি ট্রোল এবং ভিডিও। চানক্য সহ বিভিন্ন এক্সিট পোলের সমীক্ষাতেও দেখা যাচ্ছে মোদী ঝড়ের লক্ষণ, তা সত্বেও প্রধান মন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদী নিজেও টেনশন মুক্ত হতে কেদারনাথ বদ্রীনাথের পাহাড় চুড়োই ধ্যানে বসেছেন বিভিন্ন রাজনোইতিক মহল থেকে উড়ে এসেছে সরেস টিপ্পনী। বঙ্গের কেও কেও বলেছেন পাহাড় চুড়োই আতঙ্ক।
এরমধ্যেই দেখা গেল ভিন্ন চিত্র। পশ্চিম বঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ইভিএম সরানোর চক্রান্ত বলেও পিছু হটলেন তার বক্তব্য থেকে। নির্বাচন কমিশন প্রেস রিলিজের পর সব মহলই চুপ করলো। এর মধ্যেই আজ সন্ধ্যে নাগাদ দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী খোশমেজাজে সুর তুলছেন সিন্থেসাইজারে।তার আঙ্গুলের জাদুতে অপুর্ব সুরে ঝংকার উঠলো যন্ত্রের বুকে। খোশমেজাজে তিনি বাজালেন প্রাণ ভরিয়ে তৃষা হরিয়ে/ মোরে আরো আরো দাও প্রাণ…

তার নিজস্ব ফেসবুক পেজে ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয়ে যায়। পোস্টের সঙ্গে তিনি লেখেন গননা সন্নিকটে। মাতৃভূমির জন্য প্রার্থনা করছি। মা-মাটি মানুষকেই উতসর্গ করছি এই গান।
শুধু তাই নয়, বুধবার নির্বাচন কমিশনকে কটাক্ষ করেও তিনি একটি কবিতা লেখেন তার ওয়ালে এবং টুইটার হ্যান্ডেলে। সেটিও ভাইরাল হয়। কবিতাটির নাম দিয়েছিলেন জরুরী।
নিচে মুখ্য মন্ত্রীর লেখা কবিতাটি তুলে ধরা হলো আপনাদের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *