Breaking News

সারদায় কি জড়ালো ত্রিবেদীর নাম

সারদায় জাল গোটাচ্ছে হচ্ছে সিবিআই। যতদিন গড়াচ্ছে সারদা কাণ্ডে তদন্তে তৎপর হচ্ছে এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সারদা কেলেঙ্কারিতে এবার তৃণমূলের প্রাক্তন সাংসদ তথা প্রাক্তন রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদী কে জিজ্ঞাসাবাদ করল সিবিআই। গত সোমবার সিজিও কম্প্লেক্স বারাকপুরের প্রাক্তন সাংসদ কে জিজ্ঞাসাবাদ করা হয়। দীনেশ ত্রিবেদী জানান, সিবিআই এর কাছে হাজিরা দেওয়াটা অস্বস্তির কিছু নয়। কেউ ভুল করে থাকলে তবে ভয় পাবেন।” ঠিক এইখানেই উঠছে প্রশ্ন। তাহলে বারবার এড়িয়ে কেন যাচ্ছেন রাজীব কুমার? এ প্রসঙ্গে তিনি আরো জানান তৃণমূলের সব পদাধিকারী দের নাকি ডাকবে সিবিআই।

সিবিআই থেকে প্রাপ্ত সূত্রানুযায়ী জানা গেছে 2011 সালে তৃণমূলের জেনারেল সেক্রেটারি ছিলেন ত্রিবেদী। তৃণমূলের জাতীয় সম্পাদক হিসেবে যাবতীয় হিসাব নিকাশ দেখতেন তিনি। এই চিনো মূল এর হিসেব নিকেশ সংক্রান্ত তথ্য জানতে এই দীনেশ কে তলব করা হয় বলে জানা গিয়েছে। সারদার সাথে তৃণমূলের কোন প্রকার আর্থিক লেনদেন হয়েছিল কিনা এ ব্যাপারে জানতে চাই সি বি আই।

অন্যদিকে বীরভূমের সাংসদ শতাব্দি কেউ তলব করেছে ইডি। মিঠুন চক্রবর্তীর কায়দায় টাকা ফেরত দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। ৭ ই আগস্ট সংসদ অধিবেশন শেষের পর ইডি দপ্তরে গিয়ে টাকা ফেরত দিতে চান বলে চিঠিতে জানিয়েছেন শতাব্দি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *