Breaking News

শোভন চট্টোপাধ্যায় আবার একি করে বসলেন? এখুনি জেনে নিন

তৃণমূলের সঙ্গে দূরত্ব কমাতে মোটেও রাজি নয় শোভন চট্টোপাধ্যায় । শোভন চট্টোপাধ্যায় আরো দূরত্ব বাড়ালেন। পশ্চিমবঙ্গ বিধানসভার মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দিলেন তিনি। গত শনিবার শোভন চট্টোপাধ্যায় কে ফোন করেছিলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। বিমান বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় না থাকায় দীর্ঘদিন স্ট্যান্ডিং কমিটির বৈঠক হচ্ছে না জানিয়ে ক্ষোভ প্রকাশ করছে স্ট্যান্ডিং কমিটির অন্য সদস্যরা। এই পরিস্থিতিতে স্বপন বাবু জানিয়েছিলেন চলতি সপ্তাহের শুরুতে দেখা করবেন। কিন্তু মঙ্গলবার হাজির না হয়ে পদত্যাগ পত্র পাঠান তিনি। এতে স্পষ্ট যে তৃণমূলের ওপর কোনোভাবেই সন্তুষ্ট নন তিনি। গত শনিবার ই জল্পনা ছড়ায় বিমান বাবুর সঙ্গে শোভন বাবুর ফোনালাপ নিয়ে।বিধানসভায় অধিবেশনে যোগদানের পাশাপাশি শোভনকে তৃণমূলে ফেরার ব্যাপারে অনুরোধ করেন বিমান বন্দ্যোপাধ্যায় বার্তালাপ এরপর এই কথা স্বীকার করেছিলেন শোভন চট্টোপাধ্যায়। ‌
মঙ্গলবার বিকেলে ফ্যাক্স মারফত বিধানসভায় পৌছবে পদত্যাগপত্র।তার কিছুক্ষণ আগে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় জানান , ‌”পদত্যাগপত্র তিনি পাননি। নৈতিকতা থাকলে অনেক আগেই পদত্যাগ করা উচিত ছিল।”
গত নভেম্বর মাসের কুড়ি তারিখে মন্ত্রিসভা থেকে ইস্তফা দেন শোভন। এরপর পদ ছাড়েন কলকাতা পৌরসভার মেয়রের।‌ প্রসঙ্গত শোভন চট্টোপাধ্যায় কে তৃণমূলে ফেরানোর জন্য মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও তার বাড়িতে গিয়েছিল কিন্তু কোনভাবেই তৃণমূলকে পাত্তা দিচ্ছেন না তিনি। জল্পনা ছড়াচ্ছে তিনি বিজেপিতে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *