Breaking News

কলকাতায় আবার কোন তিনটি সেতু বন্ধ হল। রাস্তায় অসুবিধায় না পড়তে চাইলে এক্ষুনি দেখে নিন

ফের বন্ধ হতে চলেছে আরও 3 সেতু। স্বাস্থ্য পরীক্ষার জন্য অরবিন্দ সেতু দিয়ে বন্ধ রয়েছে যান চলাচল। আজ শুক্রবার থেকে বন্ধ রাখা হবে প্রিন্স আনোয়ার শাহ রোড কানেক্টরের জীবনানন্দ সেতু এবং হাওড়ার বঙ্কিম সেতু। সকাল ছয়টা থেকে বন্ধ হয়ে গিয়েছে যানচলাচল এই দুটি সেতু স্বাস্থ্য পরীক্ষা করবে কে এম ডি এ।
সেতুবন্ধের পর যানজট এড়াতে নেয়া হচ্ছে বিকল্প ব্যবস্থা কলকাতা হাওড়া পুলিশ।
জীবনানন্দ সেতু শুক্রবার সকাল থেকে সোমবার সকাল পর্যন্ত বন্ধ থাকবে। আর বঙ্কিম সেতু রবিবার রাত আটটা পর্যন্ত বন্ধ থাকবে।
কলকাতা পুলিশ জানিয়েছে লেক গার্ডেন্সের দিক থেকে যে বাসগুলি জীবনানন্দ সেতু হয়ে ইএম বাইপাস যায়, সেগুলি তিনদিন যাদবপুর থানা থেকে বাঁ দিকে ঘুরে ঢাকুরিয়া ও গড়িয়াহাট হয়ে রাসবিহারী এভিনিউ কানেক্ট আদরে বাইপাস পৌছাবে। ফিরবো একই পথে।তবে ছোট গাড়ি যাদবপুর থেকে ঢাকুরিয়া কিংবা সুলেখা মোড় হয়ে যেতে পারে।
হাওড়া সিটি পুলিশ সূত্রে খবর, বঙ্কিম সেতু হাওড়া স্টেশনের দিকের বন্ধ থাকায় শিবপুর আমি সমস্ত যানবাহনকে নিয়ে যাওয়া হবে গ্র্যান্ড ফোরশোর রোড ধরে। আবার পঞ্চানন তলা রোড এর যানবাহন আইসি বসু রোড ধরে হরিমোহন বসু রোড হয়ে চাঁদমারি সেতু হয়ে পঞ্চাননতলা হাওড়া ময়দানে ঢুকবে। বঙ্গবাসী দিক থেকে আসা কলকাতার দিকে যানবাহন চলবে এই সেতুর ডানদিকের র্যাম্প ধরবে।

এদিকে বৃহস্পতিবার রাতে যান চলাচল বন্ধ করা হল চেতলা রোডের চেতলা লকগেট সেতুতে।পথচারিদের চলাচলের উপর ও জারি হয়েছে নিষেধাজ্ঞা।কদিন বন্ধ থাকবে জানায়নি KMDA
যান চলাচলে যাতে বিঘ্ন না ঘটে তার জন্য অতিরিক্ত বাহিনী মোতায়েন থাকবে বলে জানাচ্ছে কলকাতা পুলিশ ও হাওড়া সিটি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *